• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১১ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

নালিতাবাড়ীতে জাতীয় কৃষক সমিতির শীতবস্ত্র বিতরণ

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী পোড়াগাঁও ইউনিয়নে জাতীয় কৃষক সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯ জানুয়ারী) বিকেলে উপজেলার ধুপাকুড়া বাজারস্থ পোড়াগাঁও ইউনিয়ন জাতীয় কৃষক সমিতির কার্যালয়ে এসব শীতবস্ত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন ওই ইউনিয়নের সভাপতি আব্দুস সোবাহান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি শেরপুর জেলার সাধারণ সম্পাদক ও জাতীয় কৃষক সমিতির জেলা কমিটির সভাপতি রাজিয়া সুলতানা।

এসময় প্রিয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক হুমায়ূূন মুজিব ও জাতীয় কৃষক সমিতির নেতৃবৃন্দ। পরে ১৫০ জন শীতার্ত নারী পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।